28 C
Dhaka
ডিসেম্বর ৩, ২০২১

হত্যাকাণ্ডের ভিডিও ভাইরাল, কলেজ শিক্ষক রুমা রিমান্ডে

কমিউনিটিনিউজ ডেস্ক: কয়েক মাস আগে রাজধানীর পল্লবীর সাহিনুদ্দীন হত্যাকাণ্ডের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। ওই ভিডিওটি নতুন করে নোয়াখালীর ‘যতন সাহা হত্যাকাণ্ড’র বলে গুজব ছড়ান বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক রুমা সরকার।

ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ভুয়া’ ভিডিও ছড়িয়ে সাম্প্রদায়িক উসকানির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় রুমা সরকারের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমানের আদালত রিমান্ডের আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখা এ তথ্য নিশ্চিত করেছে।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের জন্য আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে আসামির দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে বুধবার (২০ অক্টোবর) রুমা সরকারকে আটক করে র‌্যাব। দুর্গাপূজার সময় নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলা-সহিংসতার মধ্যে যতন সাহা নামে এক ব্যক্তির মৃত্যুকে নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে তার বিরুদ্ধে রমনা থানায় মামলা করেছে র‌্যাব।

কমিউনিটি/এমএইচ

আরও সংবাদ

স্বাস্থ্যের নথি গায়েবের ঘটনায় ৪ কর্মচারী বরখাস্ত

কমিউনিটি নিউজ

এবার সেই বিচারকের বিরুদ্ধে ব্যবস্থা : আইনমন্ত্রী

কমিউনিটি নিউজ

রাজশাহীতে সরকারি জমি ইজারা নিয়ে অবৈধভাবে পাকা ভবন নির্মাণ

কমিউনিটি নিউজ

রিং আইডির পরিচালক সাইফুল ইসলামের জামিন নামঞ্জুর

কমিউনিটি নিউজ

ক্রিকেটার নাসির-তামিমার বিয়ে অবৈধ: পিবিআই

কমিউনিটি নিউজ

দেশে নতুন আইনজীবী হলেন ৫ হাজার ৯৭২ জন

কমিউনিটি নিউজ