22 C
Dhaka
ডিসেম্বর ৪, ২০২১

ভোর থেকেই কুয়াশার পূর্বাভাস

নিজস্ব প্রতিবেদক, কমিউনিটিনিউজ: সারাদেশে ভোর থেকেই কুয়াশার পূর্বাভাস দিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর।

আজ সন্ধ্যা ০৬ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়াবিদ ওমর ফারুক জানান, উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

এছাড়াও অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। ভোরের দিকে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে হালকা কুয়াশা পড়তে পারে।

দেশের উত্তরাঞ্চলের রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দেশের অন্যত্র তা অপরিবর্তিত থাকতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

ঢাকায় বাতাসের গতি ও দিক উত্তর-পশ্চিম/উত্তর দিক থেকে ঘন্টায় (০৫-১০) কিঃ মিঃ। আজ সন্ধ্যা ০৬ টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৬২%। আগামীকাল ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ০৫ টা ১১ মিনিট। আগামীকাল ঢাকায় সূর্যোদয় ঃ ভোর ০৬ টা ১৯ মিনিটে।

৪৮ ঘন্টার আবহাওয়ার অবস্থা (২ দিন) এ সয়ের শেষের দিকে রাত এবং দিনের তাপমাত্রা হ্রাস পেতে পাারে। বর্ধিত ৫ (পাঁচ) দিনের আবহাওয়ার অবস্থা সামান্য পরিবর্তন হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আরও সংবাদ

সাগরে লঘুচাপ, বাড়তে পারে কুয়াশা

কমিউনিটি নিউজ

আগামীকাল সকাল থেকেই সারাদেশে কুয়াশা

কমিউনিটি নিউজ

আজ শতাব্দীর দীর্ঘ সময়ের চন্দ্রগ্রহণ, যেভাবে দেখা যাবে

কমিউনিটি নিউজ

আগামী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাস

কমিউনিটি নিউজ

বাড়তে পারে তাপমাত্রা

কমিউনিটি নিউজ

আগামী ৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাস

কমিউনিটি নিউজ