20 C
Dhaka
জানুয়ারি ২০, ২০২২

মহাদেবপুরে পিস্তল-শটগানসহ যুবক গ্রেফতার

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে পিস্তল-শটগান ও গুলিসহ আইনুর ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেল ৫টায় উপজেলার ছাতুনতলী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আইনুর ইসলাম জেলার ধামুরহাট উপজেলার দেবীপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ১২টায় র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- নাটোর ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে গোপন সংবাদে মহাদেবপুর থানার ছাতুনতলী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় শপিং ব্যাগ বহনকারী যুবক আইনুর ইসলামকে সন্দেহমুলক আটক করা হয়। পরে ব্যাগ তল্লাসি করে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শটগান, দুইটি ম্যাগাজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আরো জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আইনুর ইসলাম জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল। গ্রেফতারকৃত আইনুর ইসলাম একজন অস্ত্র ব্যবসায়ী এবং দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে। এ ঘটনায় মহাদেবপুর থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

কমিউনিটি/এমএইচ

আরও সংবাদ

আরব আমিরাতে ২৪ ঘণ্টায় তিন হাজার করোনা শনাক্ত, মৃত্যু ২

কমিউনিটি নিউজ

বুধবারের পোল্ট্রির ডিম, মুরগি ও বাচ্চার পাইকারি দাম

কমিউনিটি নিউজ

করোনা ভাইরাসের নতুন দুই চিকিৎসার অনুমোদন বিশ্ব স্বাস্থ্য সংস্থা’র

কমিউনিটি নিউজ

সোমবারের পোল্ট্রির ডিম, মুরগি ও বাচ্চার পাইকারি দাম

কমিউনিটি নিউজ

অবশেষে শৈত্য প্রবাহ বিদায়

কমিউনিটি নিউজ

রোববারের পোল্ট্রির ডিম, মুরগি ও বাচ্চার পাইকারি দাম

কমিউনিটি নিউজ