28 C
Dhaka
ডিসেম্বর ৩, ২০২১

কারাগারে সেই মোস্তাফিজ ভক্ত, ৭ দিনের রিমান্ড আবেদন

কমিউনিটিনিউজ ডেস্ক: বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে নিরাপত্তাকর্মীদের ফাঁকি দিয়ে জৈব সুরক্ষা বলয় ডিঙিয়ে মাঠে ঢুকে পড়া সেই মোস্তাফিজ ভক্তকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার (২১ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুইয়ার আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

আদালত সূত্র জানায়, মিরপুর মডেল থানায় ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় সন্দেহভাজন মামলায় রাসেলকে সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে রোববার সকালে তাকে ৫৪ ধারায় সন্দেহভাজন হিসেবে গ্রেফতার দেখানো হয় বলে জানিয়েছিলেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার পরপরই রাসেলকে আমরা আটক করে থানায় নিয়ে এসেছি। সে ঠিক কী কারণে জৈব সুরক্ষা বলয় ভেদ করে মাঠে প্রবেশ করেছে তা আমরা জানার চেষ্টা করছি। তবে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, সে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মুস্তাফিজের ভক্ত।

উল্লেখ্য, শনিবার মিরপুরে বাংলাদেশ-পাকিস্তান খেলা চলাকালে এক দর্শক মাঠে ঢুকে পড়েন। তখন দ্বিতীয় ইনিংসের ১৩তম ওভার চলছে। পাকিস্তান ব্যাটিংয়ে। ওই সময় নর্দান গ্যালারির লোহার প্রাচীর টপকে হঠাৎই মাঠে ঢুকে পড়েন এক দর্শক। এসে সোজা মুস্তাফিজের পায়ের কাছে পড়ে চুমু খেতে থাকেন। পরে ওই দর্শককে সরান নিরাপত্তাকর্মীরা। মুস্তাফিজকে মাঠ থেকে তুলে নেওয়া হয় করোনার নিয়মের কারণে।

 

কমিউনিটি/এমএইচ

আরও সংবাদ

আগামীকাল বজ্রবৃষ্টির পূর্বাভাস

কমিউনিটি নিউজ

পাঁচ মাস পর কমলো এলপিজি গ্যাসের দাম

কমিউনিটি নিউজ

বৃহস্পতিবারের পোল্ট্রির ডিম, মুরগি ও বাচ্চার পাইকারি দাম

কমিউনিটি নিউজ

৩০ দিনেই এইচএসসি ও সমমান পরীক্ষার ফল

কমিউনিটি নিউজ

চাঞ্চল্যকর ৬ শিক্ষার্থী হত্যা মামলায় ১৩ জনের মৃত্যুদণ্ড

কমিউনিটি নিউজ

আন্তর্জাতিক বাজারে তেলের দাম অনুসারে দেশে ব্যবস্থা : অর্থমন্ত্রী

কমিউনিটি নিউজ